Thursday 5 May 2011

যে মোবাইল সফট টা বাংলাদেশের জন্য "ফরজ".....

আজ আমি এমন একটা সফট এর কথা জানাব যেটা আমাদের বাংলাদশের প্রতিটা মোবাইল উজার এর জন্য \\\"ফরজ\\\" । সফট টার নাম \\\"FindMe \\\" আর এটা জাভা অথবা সিম্বিআন অপারাটিং সিসটেম এর যে কোন মোবাইল এ কাজ করবে । এটা মোবাইল এ ইন্সটল করে নিলে আপনার মোবাইল যদি হারিয়ে যায় বা আমাদের দেশের অন্ধকার রাস্তায় দাড়িয়ে থাকা ফকিরনির ছেলেরা যদি চায় দিয়ে দিবেন চোখ বন্ধ করে,কারন আপনি যখন সফট টা মোবাইল এ ইন্সটল করে সেটিং এ যাবেন তখন আপনার কাছে তিনটা জিনিষ চাইবে একটা হল অলটারনেট মোবাইল নাম্বার, আর একটা হল ইমেইল এড্রেস । আর একটা হল পাসওয়াড । এবার বলি এটা কিভাবে কাজ করে,
আপনার মোবাইলে যদি অন্য কোন সিম ডোকানো হয় তাহলে সাথে সাথে ম্যাসেজ চলে যাবে ঐ নাম্বারে যেটা আপনি এই সফট টা মোবাইলে ইন্সটল করার সময় দিয়েছিলেন আর মেইল চলে জাবে ঐ ইমেইল এড্রসে যেটা আপনি দিয়েছিলেন । মেসেজে এবং ইমেইলে চোর আপনার মোবাইলে এখন যে সিম ডুকিয়েছে তার নাম্বার চলে আসবে, আর আপনার মোবাইল ততক্ষন কাজ করবেনা যতক্ষন আপনার দেয়া পাসওয়াড না দেয়া হবে আর শুধু সাইরেন বাজাতেই থাকবে (মেসেজ আর মেইল কিন্তু ঠিকই চলে আসবে আপনার দেয়া নাম্বারে )আর বাংলাদেশ বান্ধব এই সফট টা পাবেন এইখানে http://store.ovi.com/content/84649?clickSource=search                                       আমি আমার Nokia C5 & Nokia N73 এই দুইটাতেই ব্যাবহার করছি,A new SIM card has been detected!

Your phone is currently being used with this phone number: 0097433694827.এরকম একটা মেইল চলে যাবে আপনার দেয়া এড্রেসে,মোবাইল এর মেসেজটা ডিলিট করে দিয়েছিলাম তাই দেখাতে পারলাম না।
সবাইকে ধন্যবাদ, কষ্ট করে আমার পোষ্ট টা পরার জন্য 

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home